1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
রাজাপুরে ৫ শিক্ষার্থীকে বেধড়ক পিটুনীর প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন, তদন্ত শুরু » Chitrabani 24 | online news paper
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

রাজাপুরে ৫ শিক্ষার্থীকে বেধড়ক পিটুনীর প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন, তদন্ত শুরু

  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮ জন পাঠক দেখেছে

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক গিয়াস উদ্দিন সোহাগ কর্তৃক ৫ শিক্ষার্থীকে বেধড়ক পিটুনীর প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

মঙ্গলবার সকালে নৈকাঠি-ভান্ডারিয়া সড়কের লেবুবুনিয়া বাজার এলাকায় স্কুলের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এদিকে সকালে উপজেলা শিক্ষা অফিসারসহ একটি দল স্কুলে গিয়ে তদন্ত কাজ শুরু করেছেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে জানান, পঞ্চম শ্রেণির ৫ শিশু শিক্ষার্থীকে মাঠে ফেলে বেধড়ক পিটিয়ে আহত করেছে, যা চরম মানবাধিকার ও আইন বিরোধী। দোষী ওই শিক্ষক স্কুলে থাকলে স্কুলে শিক্ষার্থীরা আর যাবে না। শিক্ষার্থীরা চরম আতঙ্ক ও ভয়ে রয়েছে। জড়িত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও অপসরন দাবি করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ৫ম শ্রেণির আহত শিক্ষার্থী মুরসালিনে মা লালয়া বেগম, আবু সালেহের মা মাকসুদা বেগম ও সাইফ মাহমুদের মা খাদিজা বেগম প্রমুখ।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম নুরুল আলম মৃধা জানান, ম্যানেজিং কমিটি, শিক্ষার্থীরা ও অভিভাবকদের কাছ থেকে বিস্তারিত জেনে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিতপূবর্ক অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নিবার্হি কর্মকর্তা ফারহানা ইয়াসমিন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews