1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
রাজাপুরে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে এএসআইর নামে আদালতে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ » Chitrabani 24 | online news paper
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

রাজাপুরে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে এএসআইর নামে আদালতে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৬ জন পাঠক দেখেছে

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ- ঝালকাঠির রাজাপুরের মোল্লারহাট গ্রামের স্বামী পরিত্যক্তা এক নারী কে (৩০) ধর্ষণের অভিযোগে আল আলামিন মোল্লা (৪২) নামে এক এএসআই নামে ঝালকাঠি আদালতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা (নং ১২৫/২৩) দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক মোঃ আব্দুল হামিদ পিরোজপুর পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে বলে মামলার বাদীর আইনজীবি খান শহীদুল ইসলাম জানান।

আসামী আলামিন পটুয়াখালির দুমকি উপজেলার উত্তর মুড়াদিয়া গ্রামের ইউনুচ মোল্লার ছেলে ও বরিশালের মুলাদি থানায় কর্মরত রয়েছেন বলে জানিয়েছেন মামলার বাদি ওই নারী। মামলা সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধ নিয়ে ২০২২ সালের ১৩ ডিসেম্বর রাজাপুর থানার এএসআই আলামিনের কাছে অভিযোগ জানাতে গেলে তার সাথে পরিচয় হয়। ওই ঘটনার সূত্র ধরে বিভিন্ন সময় তার সাথে ফোন ও থানায় এনে যোগাযোগ শুরু করে এবং বিভিন্ন সময় কু-প্রস্তাব ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্কে তৈরি করেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বছরের ১৬ ডিসেম্বর এক ব্যক্তিকে কাজি সাজিয়ে কয়েকটি নীল কাগজে সই নিয়ে বিয়ে হয়ে গেছে বলে জানায়। ওই রাত থেকে ২০২৩ সালের ২০ আগষ্ট পর্যন্ত এএসআই আলামিন রাজাপুর ও নলছিটি থানায় কর্মরত থাকাকালিন সময় ওই নারীকে বিভিন্ন সময় বিভিন্ন স্থানের হোটেলে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে স্ত্রীর স্বীকৃতি ও তার কাছে বাসা ভাড়া নিয়ে রাখার দাবি করলে তাকে নির্যাতন করে যোগাযোগ বন্ধ করে দেয়। এ বিষয়ে এএসআই আলামিনের ব্যবহৃত মোবাইলে (০১৭৩৮০৬৭০৫৪) একাধিক বার কল দিলে তিনি ফোন কেটে দেন এবং তার ব্যবহৃত হোয়াটসআপে এ বিষয়ে খুদে বার্তা দিয়ে তার মতামত জানতে চাইলেও কোন সাড়া পাওয়া যায়নি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews