1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
ঝালকাঠি জেলা যুবলীগের কমিটিতে নতুন মোড় জাকির আহ্বায়ক, মিলন যুগ্ম আহ্বায়ক » Chitrabani 24 | online news paper
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ঝালকাঠি জেলা যুবলীগের কমিটিতে নতুন মোড় জাকির আহ্বায়ক, মিলন যুগ্ম আহ্বায়ক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ জন পাঠক দেখেছে

ঝালকাঠি প্রতিনিধি: স্বাধীনতার পর থেকে আহবায়ক কমিটি দিয়ে চলছে ঝালকাঠি জেলা যুবলীগের কমিটি। বেশ কয়েকবার সম্মেলন প্রস্তত কমিটি ও স্বল্প মেয়াদে কমিটি অনুমোধন দিয়ে থাকলেও বছরের পর বছর চলছে সেই কমিটি।      ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে নতুন মোড় সৃষ্টি হয়েছে। দীর্ঘ কয়ের বছর অপেক্ষার পর বৃহস্পতিবার সারাদিন এই খবরে চাঞ্চল্য সৃষ্টি হয়। শহর জুড়ে আলোচনা সমালোচনা চলতে থাকে। গত ৩ সেপ্টেম্বর যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি কমিটির অনুমোদন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

     এতে জেলা যুবলীগের আহ্বায়ক করা হয়েছে যুবলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম জাকিরকে এবং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলনকে। জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জামাল হোসেন মিঠু ও  পৌর কাউন্সিলর কামাল শরীফসহ ৩০জনকে এ কমিটিতে সদস্য করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের প্যাডে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক শেখ মাইনুল হাসান খান নিখিল স্বাক্ষরিত এ কমিটি অনুমোদনের স্বাক্ষর রয়েছে। 

    গত ৩ সেপ্টেম্বরের তারিখে স্বাক্ষরিত বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান সমর্থকরা অভিনন্দন জানাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা, আওয়ামীলীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিবাদন জানানোর পাশাপাশি ১৪দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান, সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছেন। অপর দিকে কমিটি থেকে প্রত্যাসিত পদ থেকে বাদ পরা অনেক নেতা এ নিয়ে ক্ষোভ ঝাড়ছেন বিভিন্ন মাধ্যমে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews