1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
ঝালকাঠি সদর হাসপাতালে ডাক্তার না হয়েও রোগী দেখছেন চিকিৎসা পত্র দিচ্ছেন আরিফুল রহমান আরিফ » Chitrabani 24 | online news paper
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

ঝালকাঠি সদর হাসপাতালে ডাক্তার না হয়েও রোগী দেখছেন চিকিৎসা পত্র দিচ্ছেন আরিফুল রহমান আরিফ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০ জন পাঠক দেখেছে

  মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর হাসপাতালে মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে ডিপ্লোমা পড়ুয়া ইন্টার্নি করেন আরিফুল রহমান আরিফ। জানাগেছে ঝালকাঠি সদর হাসপাতালে গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ১১০ নম্বর কক্ষে বসে রোগী দেখছেন ও ব‍্যাবস্থাপত্র দিচ্ছেন এবং ব্যবস্থাপত্রে তিনি নিজেই স্বাক্ষর করছেন। খোঁজ নিয়ে জানা যায় তিনি আসলে ডাক্তার না। তিনি মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে ডিপ্লোমা কোর্সে ভর্তি হয়ে ঝালকাঠি মেডিকেলে ইন্টার্নি করছেন।   

    ডাক্তার না হয়েও কি করে রোগী দেখেন এবং রোগীর ব্যবস্থাপত্র দেন এবিষয় জানতে চাইলে আরিফুর রহমান আরিফ বলেন, আমি রোগী দেখতে পারবো ও ব্যবস্থাপত্র দিতে পারব। এসময় তার কাছে জানতে চাওয়া হয় তাকে ঝালকাঠি হাসপাতালে সরকারি ভাবে নিয়োগ দেওয়া হয়েছে। তখন তিনি এ বিষয়ে এড়িয়ে যান এবং বলেন আমাকে মেডিকেল অফিসার আরএমও দায়িত্ব দিয়েছে আমি রোগী দেখছি ও ব্যবস্থাপত্র দিচ্ছি।       এ বিষয়ে ঝালকাঠি মেডিকেল অফিসার আরএম ও ডাক্তার মো. মেহেদী হাসান ছানি বলেন, আরিফুল রহমান আরিফকে কোন রোগী দেখতে বা কোন ব্যবস্থাপত্র দিতে বলা হয়নি। এরকমের যদি কিছু করে থাকে আমরা খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews