1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
মন্ত্রীর ও পিআইবির পরিচালকের হাত থেকে সনদ গ্রহণ. রূপসার জাহাঙ্গীর আলমের, » Chitrabani 24 | online news paper
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

মন্ত্রীর ও পিআইবির পরিচালকের হাত থেকে সনদ গ্রহণ. রূপসার জাহাঙ্গীর আলমের,

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ জন পাঠক দেখেছে

মোঃ শফিয়ার রহমান পাইকগাছা খুলনা প্রতিনিধি। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) তথ্য ও সম্প্রচার মন্তণালয়_(জার্নালিজম)সাংবাদিকদের জন্য তিন দিনের ট্রেনিং ২৯,৩০,ও ৩১ জানুয়ারি ২০২৪ শেষে ভূমি মন্ত্রী বাবু নারায়ণ চন্দ্র চন্দ এমপি ও পিআইবির প্রধান মহাপরিচালক মো. জাফর ওয়াজেদ এর হাত থেকে সনদ গ্রহণ করেন, সরকারি মিডিয়া ভুক্ত জাতীয় দৈনিক(বাংলার দূত)পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি রূপসার মোল্লা জাহাঙ্গীর আলম মঙ্গলবার ৩১জানুয়ারি ২০২৪।এসময় পিআইবির কর্মকর্তাবৃন্দরা ও উপস্থিত ছিলেন।


এছাড়াও রূপসার মোল্লা জাহাঙ্গীর আলম বলেন,আমি গর্বিত।সেই সাথে নিজ উপজেলার ৪ নং টিএসবি ইউনিয়ন নেতা তরুণ সমাজসেবক সাংবাদিক বুদ্ধদেব হালদার জুয়েল ভাইয়ের একান্ত পৃষ্ঠ পোষকতায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) থেকে তিন দিনব্যাপী সাংবাদিক তার উপর প্রশিক্ষণ সম্পন্ন হাতে পাওয়ার জন্য।

এই প্রশিক্ষণের মাধ্যমে আমার পেশাগত মান আরো বাড়বে বলে আমি বিশ্বাস করি। তাই কৃতজ্ঞতা প্রকাশ করছি কাছের মানুষ প্রিয়জন সাংবাদিক বুদ্ধদেব হালদার জুয়েল ভাইয়ের জন্য, একই সাথে ধন্যবাদ জানাই জব্বর ভাইকে তিনি প্রবাসে থেকেও সব সময় ভালো কাজে সহযোগিতার হাত বাড়ানোর জন্য। প্রেরক- মোঃ শফিয়ার রহমান পাইকগাছা খুলনা মোবাইল: ০১৭১২-৩৩৩১৯৫

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews