1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
লোহাগড়ায় একটি অনাকাঙ্ক্ষিত খুন কে পুঁজি করে চলছে লুটপাট ও ভাঙচুর » Chitrabani 24 | online news paper
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় একটি অনাকাঙ্ক্ষিত খুন কে পুঁজি করে চলছে লুটপাট ও ভাঙচুর

  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩৩ জন পাঠক দেখেছে

মনির খান বিশেষ প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্ৰামে গত ১৩ জানুয়ারী ২০২৪ তারিখ অলিয়ার রহমান খুন হওয়ার ঘটনা ঘটে।
উক্ত ঘটনা কে কেন্দ্র করে চরমাউলী গ্ৰামের জাকু মোল্লার ছেলে নড়াগাতি থানার যুবদলের আহ্বায়ক ইসলাম মোল্লার নেতৃত্বে লুটিয়া গ্ৰামে চলছে লুটপাট ও বাড়ি ঘর ভাংচুর।
অলিয়ার রহমান খুন হওয়ার পর থেকেই ওই এলাকার লুটপাট শুরু হয়, আলী আহম্মেদের ৫ টি গরু লুট হয়, সেই গরু লোহাগড়া থানা পুলিশ উদ্ধার করে প্রকৃত মালিক কে ফেরত দেয়। চরমাওলী গ্ৰামের জাকির শেখের ১ টি গরু লুট হয়, খালচরের আকাশ মোল্লার ১ টি গরু লুট হয়, এই ২ টি গরু এখন পর্যন্ত পাওয়া যায় নাই।


গত কিছুদিন পূর্বে লুটিয়া গ্ৰামের মোস্তফা কামাল উকিল,শাফী খা ও সাহেব হোসেন জিকুর বাড়ির মালামাল ও আসবাবপত্র লুট হয়ে যায়। গত ৯ ফেব্রুয়ারি রাতে মোস্তফা কামাল উকিলের ঘর দরজা জানালা ভেঙ্গে গুড়িয়ে দিয়ে, প্রায় কোটি টাকার মালামাল লুট সহ ক্ষয় ক্ষতি করে।
জানা যায়, এই সমস্ত লুটপাট ও খুনখারাবির নেপথ্যে রয়েছে নড়াগাতি থানার যুবদলের আহ্বায়ক ইসলাম মোল্লা ও তার সাঙ্গোপাঙ্গ সন্ত্রাসী বাহিনী,আর তারা হলেন, চরমাওলী গ্ৰামের জসিম মোল্লা, সোহাগ মোল্লা, তরিকুল মোল্লা, রমজান মোল্লা, সাফায়েত মোল্লা, রুবেল মোল্লা, সবুজ মোল্লা,নুরনবী মোল্লা, সহ আরো ১০/১৫ জন মিলে লুটিয়া গ্ৰামের লুটপাট ও ভাঙচুর চালিয়ে যাচ্ছে।
এমনকি চরমাউলী গ্ৰামের সোহাগ, রমজান, তরিকুল মিলে মহিলাদের গায়ে হাত সহ শ্রীনতাহানী করে, সোহাগ বয়স্ক মহিলাদের কে ও পর্যন্ত মারধর করেছে , কোমলমতি ছেলেমেয়েদের কে স্কুলে ও মাদ্রাসায় যেতে দিচ্ছে না বলে ও অভিযোগ পাওয়া যায়। খুনের সাথে কোন প্রকার সম্পৃক্ততা নাই এমন ধরনের অনেকেরই নাম রয়েছে অলিয়ার রহমানের খুনের মামলার এজাহার ভুক্ত আসামী। তারা বলেন, পূর্বের গ্রাম্য কলন্দনের জের ধরেই মূলত আমাদের কে হয়রানি ও ক্ষয়ক্ষতি করার জন্য আসামী করেছে। আমরা পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি, প্রকৃত খুনিদের কে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক এবং নির্দোষীদের কে আসামী থেকে খালাস দেয়া হোক।
আমরা শান্তি শৃঙ্খলা ভাবে মা বাবা ও স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতে চায়।

উক্ত বিষয় নিয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় এর সাথে কথা হলে তিনি বলেন, লোহাগড়া থানা পুলিশ সর্বক্ষন ঘটনা স্থানে আছে, যদি টুকটাক কিছু ঘটে সেখানে পুলিশ গিয়ে প্রতিহত করবে। লুটপাট ও ভাঙচুর যাহাতে না হয় সে দিকে ও পুলিশ খেয়াল রাখছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews