1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
বাংলাদেশ শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে পুলিশ সুপার নড়াইল » Chitrabani 24 | online news paper
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

বাংলাদেশ শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে পুলিশ সুপার নড়াইল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ জন পাঠক দেখেছে

খন্দকার ছদরুজ্জামান, জেলা প্রতিনিধি নড়াইল: আজ ১৯ ফেব্রুয়ারি ২০২৪ (সোমবার) বিকাল ০৪ঃ০০ ঘটিকায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে শিল্পকলা একাডেমির ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নড়াইল জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে র‍্যালি, কেক কাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বেলুন উড়িয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন “শিল্প-সংস্কৃতি ও কৃষ্টি-কালচার এর মধ্যে থাকলে তরুণ ও যুব সমাজ মাদকসহ সকল ধরনের ক্রাইম হতে দূরে থাকে”। তিনি আরো বলেন শিল্প-সংস্কৃতির সাথে থাকলে মৌলবাদ, অপসংস্কৃতি থেকে দূরে থাকা যায়। পরিশেষে অতিথিবৃন্দ বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী (সুবর্ণ জয়ন্তী) উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালিতে অংশগ্রহণ করেন।

এ সময় মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও সভাপতি, জেলা শিল্পকলা একাডেমি, নড়াইল; মোঃ হামিদুর রহমান, জেলা কালচারাল অফিসার, জেলা শিল্পকলা একাডেমি, নড়াইল; বীর মুক্তিযোদ্ধাগণ সহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। খন্দকার ছদরুজ্জামান, নড়াইল:০১৭৩৬-৫৮০১২৮. তারিখ:১৯/০২/২০২৪ ইং,

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews