1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
রূপসায় সাংবাদিকের পিতার জমি জোরপূর্বক দখল/ থানায় অভিযোগ দায়ের » Chitrabani 24 | online news paper
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

রূপসায় সাংবাদিকের পিতার জমি জোরপূর্বক দখল/ থানায় অভিযোগ দায়ের

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ জন পাঠক দেখেছে

মোঃ শফিয়ার রহমান বিশেষ প্রতিনিধি: খুলনা জেলার রূপসার সাংবাদিক মো. জাহাঙ্গীর মোল্লার জমি দখলপূর্বক, প্রকাশ্যে হুমকি-ধামকি দেওয়া অপরাধে থানায় অভিযোগ দায়ের। সাংবাদিকের পিতা শহর মোল্লা জানান, ঘাটভোগ ইউনিয়ন ডোবা মৌজায় আরএস খতিয়ান নং ৮০, দাগ নং ২৫, ২১ জমির পরিমার ১০২ শতক জমির মধ্যে বিরোধ জমির পরিমান ৭৭ শতক। উক্ত জমি নিয়ে বিবাদীদের সহিত পূর্ব হইতে শত্রুতা চলে আসছে।

তাহারা আমার জমি জোরপূর্বক দখল নেয়ার হুমকি প্রায়ই দিত। হঠাৎ বিবাদীরা গত ১১ ফেব্রুয়ারী দুপুর ১ টার দিকে আমার ঐ বিবেদকৃত জমি ঘেরা-বেড়া দিচ্ছে, দেখে বাধা নিষেধ করলে, অশ্লীল ভাষায় গালিগালাজ সহ হাতে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে মারপিট করতে উদ্যত হয়। তাৎক্ষণিক আমার ডাক-চিৎকারে আশপাশের লোক ছুটে আসাতে, তাদের সামনে খুন-জখম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। মূল বিষয় হলো- তারা সবাই সনাতন ধর্মাবলম্বী। তাদের মধ্যে শুধুমাত্র আমরা একটি পরিবার মুসলিম।

তারা বংশ পরাংপারে লোক বেশী বিধায় আমি ক্ষুদ্র, তাদের অত্যাচারে অসহায় হয়ে বসবাস করছি। উল্লেখিত বিষয়ে থানা অভিযোগ এবং কোট থেকে ১৪৪/১৪৫ ধারা জারিকৃত সম্পত্তিতে সরকারি আইন অমান্য করে এহেন ঘটানা ঘটাচ্ছে তারা। এখন জমিসহ আমাদের জীবন ঝুঁকির মধ্যে পড়েছি। এছাড়াও উক্তগণেরা দুইটা পরিবারের জমি সহ ৮টা বসতি ঘর ও জোরপূর্বক দখল করে নিয়েছে। এদের ভয়ে এলাকার মানুষ আতঙ্কে রয়েছে। তবে এদের পিছনে রয়েছে বড় কালো শক্তি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews