1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
লোহাগড়ায় পল্লী বিদ্যুৎ কর্মীর উপর হামলা » Chitrabani 24 | online news paper
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

লোহাগড়ায় পল্লী বিদ্যুৎ কর্মীর উপর হামলা

  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৯৩ জন পাঠক দেখেছে

মনির খান বিশেষ প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের জয়পুর গ্রামের মধ্যপাড়ায় পল্লী বিদ্যুতের লাইসেন্সধারী গ্রাম বিদ্যুৎবিদ অমল সরকার (৪৬) কে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্তরা।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, পল্লী বিদ্যুতের মিটারের লাইন দেয়া-নেওয়া কে কেন্দ্র করে মঙ্গলবার (৭ মে) রাত ৯ টার দিকে অমল সরকার প্রতিদিনের ন্যায় কাজ সেরে বাড়িতে ফেরার পথে পূর্বে থেকে ওত পেতে থাকা একই গ্রামের রউফ শিকদার, হালিম শিকদার ও সায়েম শিকদারের নেতৃত্বে একদল দুর্বৃত্তরা অমল সরকারের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা অমল সরকার কে রামদা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে, অমল সরকারের চিৎকার চেঁচামেচি শুনে তার স্ত্রী গীতা রানী সরকার তার স্বামী কে বাঁচাতে আসলে দুর্বৃত্তরা গীতা রানী সরকারের উপর ও চড়াও হয়ে কিল, ঘুসি, লাথি মেরে গুরুতর আহত করে কাছে থাকা একটি স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এবং অমল সরকারের স্বজনরা এসে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

উক্ত ঘটনায় অমল সরকার বাদী হয়ে রাতেই লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews