1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
লোহাগড়ায় দুর্বৃত্তদের গুলিতে সাবেক চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

লোহাগড়ায় দুর্বৃত্তদের গুলিতে সাবেক চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ

  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৩৫ জন পাঠক দেখেছে

মনির খান নড়াইল।

নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী নেতা মোস্তফা কামাল নিহত হয়েছেন। পরে আরেক দফায় গোলাগুলির ঘটনায় প্রতিপক্ষের আরও দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ জানায় ঘটনার সাথে জড়িতদের ধরতে এবং বিশৃঙ্খলা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


শুক্ববার রাত সাড়ে ৭ টার দিকে লোহাগড়া বাজার থেকে মঙ্গলহাটা নিজ গ্রামে ফেরার পথে কুন্দশী মোড় এলাকায় প্রতিপক্ষ আকরাম হোসেন লিপন মেম্বারের লোকজন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামালের উপর গুলি চালায়। এতে আহত অবস্থায় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত পৌনে ১১ টায় মারা যান তিনি।

এদিকে আওয়ামী লীগ নেতার উপর হামলার ঘটনার পর সাবেক চেয়ারম্যান সমর্থিত লোকজন প্রতিপক্ষ আকরাম হোসেন লিপন মেম্বারের লোকজনের উপর মঙ্গলহাটা গ্রামে এলোপাতাড়ি গুলি বর্ষন করেন রাত সাড়ে ৯ টার দিকে। এ ঘটনায় ফয়সাল শেখ ও পলাশ মোল্লা নামের দুইজন গুলিবিদ্ধ হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে কলেজে স্থানান্তর করা হয়েছে।

গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয় বলে জানান চিকিৎসক,সৈয়দ ফরহাদ বিন হক,মেডিকেল অফিসার লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এ ধরনের ঘটনায় জড়িতদের বিচারের পাশাপাশি অস্ত্রের উৎস খুজে এলাকার শান্তিশৃঙ্খলা ফেরাতে জোর দাবী এলাকাবাসীর।
মূলত গ্রাম্য আধিপত্যের জেরে এমন ঘটনা ঘটেছে। গোলাগুলির ঘটনায় অভিযুক্তদের সনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে, এলাকায় বিশৃঙ্খলা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে দাবি জেলা পুলিশ সুপারের।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )কাঞ্চন কুমার রায়, বলেন,
২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার মল্লিকপুর ইউনিয়ন থেকে সিকদার মোস্তফা কামাল ও আকরাম হোসেন লিপন দুজনেই নির্বাচন করে পরাজিত হন।মোস্তফা কামাল ইউনিয়নটিতে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। নির্বাচনের সময় থেকে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। ২০২২ সালে সাবেক চেয়ারম্যান সিকদার মোস্তফা কামাল সমর্থিত লোকজন সাবেক ইউপি সদস্য আকরাম হোসেন লিপুনের হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলে।
সেই প্রতিহিংসার জেরে দীর্ঘদিন ধরে ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলে আসছে। এবং সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল কে প্রতি পক্ষ আকরাম হোসেন লিপন গ্রুপের লোকজন গুলি করে হত্যা করেছে।
ঘটনাস্থানে পুলিশ মোতায়ন আছে । লাশ থানায় আসলে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এবং আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews