1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৩ জন পাঠক দেখেছে

রিয়াজুল হক সাগর,রংপুর। হোটেল ব্যবসায়ীর উপর হামলাকারী কিশোর গ্যাংয়ের মূলহোতা মো. মেরাজ (২০) কে গ্রেফতার করেছে র‌্যাব ১৩। রংপুর জেলার মিঠাপুকুর থানা থেকে তাকে গ্রেফতার করা হয়।রোববার (১২) মে বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত পহেলা মে রংপুর নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মো. মিরাজ ও তার অন্যান্য কিশোর গ্যাং সদস্যরা ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পটকা ফুটাতে থাকে।এতে হোটেল ম্যানেজার মো. শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করে এবং তাদের বাবা মা এর কাছে তাদের নামে অভিযোগ দিবে বলে জানায়। তখন সেখান থেকে চলে যায় তারা।

পরেরদিন ২ মে মিরাজ ও তার কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র দা, কিরিচ, লোহার রড ইত্যাদি নিয়ে ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট এ হামলা চালায়। হামলায় হোটেলের ম্যানেজার শাহরিয়ার গুরুতর আহত হন।কিশোর গ্যাংয়ের সেদিনের হামলার ভিডিও (সিসি টিভি ফুটেজ) সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এছাড়াও গণমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর মিরাজের সাথে থাকা অন্য দুই জন পুলিশের কাছে গ্রেফতার হলেও মিরাজ গা ঢাকা দেয়।এ ঘটনায় হোটেল মালিক বাদী হয়ে ওই দিনেই রংপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই র‌্যাব ১৩ এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে।

ছায়া তদন্তের এক পর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ (রোববার) মিঠাপুকুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং মূলহোতা মো. মিরাজ কে আটক করা হয়।এ বিষয়ে র‌্যাব ১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, গ্রেফতার কিশোর গ্যাং মুলহোতা মেরাজকে আইনি প্রক্রিয়া শেষ করে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। সেই সাথে রংপুর কে কিশোর গ্যাং মুক্ত করতে গোয়েন্দা তৎপরতা এবং নজরদারি রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews