1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
উপজেলা নির্বাচন নিয়ে আনারস মার্কার নির্বাচন অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন নিয়ে আনারস মার্কার নির্বাচন অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৬৫ জন পাঠক দেখেছে

মনির খান বিশেষ প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা গ্ৰামের সুইস গেট সংলগ্ন আনারস মার্কার অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ঘুড়িয়ে দেওয়ার অভিযোগ হেলিকপ্টার সমর্থকদের বিরুদ্ধে।
অদ্য ১৫ মে বুধবার রাত ৮,৩০ মিনিটের দিকে হেলিকপ্টার প্রতীকের সমর্থনকারী ঘাঘা গ্ৰামের জাকা বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস ও মনু বিশ্বাসের ছেলে এলাক বিশ্বাস সহ আরো ১০/১২ জন মিলে আনারস মার্কার অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলেছে অভিযোগ আনারস মার্কার সমর্থনকারী মজিবর মোল্লা ও আনজু লস্করের।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘাঘা সুইস গেট সংলগ্ন আনারস মার্কার অফিস ভাংচুর ও পোষ্টার ছেঁড়া সহ নানাবিধ দ্রব্য সামগ্রী ভাঙচুর ও আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয়ার অভিযোগ হেলিকপ্টার মার্কার সমর্থনকারীদের বিরুদ্ধে।

আরো জানা যায়, ঘাঘা গ্ৰামের মিটু খান, ফরিদুজ্জামান বিশ্বাস ও জাকির বিশ্বাস মিলে গ্ৰামের ৭৫% ভোটারদের কে নিয়ে একত্রিত হয়ে আনারস মার্কার নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নেন,

কিন্তু অপরদিকে হেলিকপ্টার মার্কার সমর্থনকারী সাবেক মেম্বার ডলি সহ জিয়া বিশ্বাস ও এলাক বিশ্বাস সহ আরো অনেকে মিলে হেলিকপ্টার মার্কার নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নেন। এবং নির্বাচনের শুরু থেকে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ ও মনোমালিন্য চলে আসছে।

উক্ত ঘটনা নিয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মোতাবেক একটি ইউনিয়নে ১ টি অফিস থাকবে কিন্তু আনারস মার্কার ২ টি অফিস থাকায় ১ টি ভেঙ্গে সরিয়ে নেয়ার কথা, তবে রাতে কি ঘটেছে তা আমি জানি না।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews