1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১৬ জন পাঠক দেখেছে

খন্দকার ছদরুজ্জামান,
জেলা প্রতিনিধি নড়াইল:

আজ ১৫ মে/২০২৪ (বুধবার) সকাল ০৯ঃ৩০ ঘটিকায় পুলিশ লাইনস্ ড্রিলশেডে মে/২০২৪ খ্রি: মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন র‌্যাঙ্ক এর অফিসার ও ফোর্স এবং পুলিশ লাইনস্ এর অফিসার ও ফোর্স তাদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলেন।

অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয় পুলিশ সদস্যদের পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে তিনি তাদের উল্লেখিত সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। সকল পুলিশ সদস্যকে এক হয়ে জনগণ ও দেশের কল্যাণের জন্য কাজ করে স্মার্ট পুলিশ গঠনে যথাযথ দায়িত্ব পালত করতে নির্দেশ প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা প্রদান করেন। থানা, তদন্তকেন্দ্র এবং পুলিশ ক্যাম্প সমূহ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে প্রতি সপ্তাহে একদিন শনিবার “ক্লিনিং ডে” পালন করায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি পুলিশ সদস্যদের নিয়মানুবর্তিতা, দায়িত্ববোধ, পিতা-মাতার প্রতি উত্তম আচরণ, নৈতিকতা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন, অশোভন আচরণ পরিহার করা ইত্যাদি বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

বিভিন্ন থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের চাহিদা মোতাবেক টিভি, ফ্রিজ, চেয়ার, খাটিয়া ও আইপিএস এর ব্যবস্থা করায় স্ব স্ব থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র ও ক্যাম্প ইনচার্জগণ পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দীর্ঘ চাকরি জীবন শেষে পিআরএল গমনকৃত এসআই (নিঃ) মোঃ হাফিজুর রহমান, কনস্টেবল/১৯৭ মোঃ মেহেদী হাসান, কনস্টেবল/১৭২ শেখ আজিজুর রহমান ও অফিস সহকারী জনাব মুন্সি ফরিদুজ্জামানদের মাননীয় পুলিশ সুপার মহোদয় তাদের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন।

পুলিশ সুপার মহোদয় এপ্রিল’২৪ মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ নড়াইল জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে লোহাগড়া থানার এসআই(নিঃ) সুজিত সরকার , নড়াইল জেলার শ্রেষ্ঠ এএসআই(নিঃ) মোঃ মাগফুর রহমান, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ সেলিম উদ্দিন, ট্রাফিক শাখার শ্রেষ্ঠ চৌকস অফিসার হিসেবে টিএসআই/ মোঃ জসিম রানা, নড়াইল জেলার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের পক্ষে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব শাহ্ দারা খান পিপিএম, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেনদেরকে অর্থ পুরস্কার প্রদান করেন। ০২ বছরের ঊর্ধ্বে সাজা পরোয়ানা তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে এসআই (নিঃ) শোভন কুমার নাগ, এসআই (নিঃ) জয়দেব কুমার বসু, এএসআই (নিঃ) জিয়াউল হক ও এএসআই(নিঃ) সাকের আলীগনদের পুরস্কৃত করা হয়।

পুলিশ লাইনস্ এ পহেলা বৈশাখ উপলক্ষে আলপনা আঁকার জন্য বিশেষ পুরস্কার হিসেবে নায়েক/২৫৮ মোঃ ফারুক হোসেন ও কনস্টেবল/৮২৯ মোহন বর্মনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ অফিসার হিসেবে এসআই (নিঃ) মোঃ সবুর আলী ও উচ্চমান সহকারী মোঃ মোকাম্মেল হোসেনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। পুলিশ লাইন্স পরিস্কার পরিচ্ছন্নতার জন্য আর আই মোঃ আবুল হোসেন শেখকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া পুলিশ লাইনসের চেয়ার-টেবিল তৈরি করার জন্য এএসআই (নিঃ) মোঃ গোলাম কিবরিয়াকে অর্থ পুরস্কার প্রদান করেন।

গত ৮ মে/২০২৪ তারিখ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কালিয়া থানায় ব্রিফিং প্যারেডে ড্রেস রুলস অনুযায়ী উত্তম পোশাক পরিধান করায় পুলিশ সুপার মহোদয় এসআই (নিঃ) খাইরুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ আজিজুর রহমান, এসআই (নিঃ) নরোত্তম বিশ্বাস, এসআই (নিঃ) ফিরোজ আহম্মেদ, সার্জেন্ট রজব আলী ও এএসআই(নিঃ) কাজী মাহফুজুর রহমানদেরকে পুরস্কৃত করেন।

মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল এবং নিয়মিত মামলার আসামিদের গ্রেফতার করতে নড়াইল সদর থানা পুলিশকে সহযোগিতা করায় এপ্রিল/২০২৪ মাসে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে মোঃ জাহাঙ্গীর হোসেনকে পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয় ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন।

কল্যাণ সভায় জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); জনাব প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, ইন্সপেক্টর ক্রাইম, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, কোর্ট ইন্সপেক্টর, ট্রাফিক ইন্সপেক্টর, জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প ইনচার্জগণসহ পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews