1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
লোহাগড়ায় একাধিক নারী কেলেঙ্কারির ওয়ারেন্ট ভুক্ত আসামি সবুজ গ্রেফতার » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন

লোহাগড়ায় একাধিক নারী কেলেঙ্কারির ওয়ারেন্ট ভুক্ত আসামি সবুজ গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১১০ জন পাঠক দেখেছে

মনির খান বিশেষ প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার পাচুড়িয়া গ্ৰামের মনি শরীফের ছেলে সবুজ শরীফ দীর্ঘ দিন ধরে ঢাকা সহ দেশের বিভিন্ন জায়গায় অল্প বয়সের মেয়েদের কে প্রেমের ফাঁদে ফেলে, বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী-স্ত্রী রূপে ২/১ বছর সংসার করার পর একটু পুরাতন হলে ই ওটা বাদ দিয়ে আবার নতুন কোথাও।

এমন করে সবুজ শরীফ একাধিক নারীদের সাথে নারী কেলেঙ্কারির করে আসছে অভিযোগ পাওয়া গেছে। নারী কেলেঙ্কারি তার নেশা ও পেশা হিসেবে পরিনত হয়েছে। জানা যায় সবুজ শরীফ কাবিন মূলে ৪ টি বিবাহ সম্পদন করেছে। তার মধ্যে লোহাগড়া উপজেলার খলিশাখালী গ্ৰামের আজিজুর তালুকদারের মেয়ে কে বিবাহ করেছে সে বর্তমান ৭ মাসের অন্তঃসত্ত্বা।

তাছাড়া ও বিশেষ সূত্রে জানা যায়, সবুজ শরীফের কাবিন ছাড়া বিবাহের কোন হিসাব নাই ।

সবুজ শরীফ, মাদারীপুর শীব চরের একটি মেয়ের সাথে ঢাকা নিউ মার্কেট এলাকা থেকে পরিচয় হয় এবং ওই মেয়ে কে প্রেমের ফাঁদে ফেলে ২ বছর ধরে মিথ্যা বিবাহের নাটক সাজিয়ে এক ই ছাদের নীচে স্বামী-স্ত্রীর রূপে বসবাস করে আসছে। কিন্তু হঠাৎ করে ওই মেয়ে কে ফেলে রেখে উধাও হয়ে যায় সবুজ শরীফ।
মেয়েটি নিরুপায় হয়ে গত ২৫ এপ্রিল ২০২৪ তারিখে
ঢাকা নিউ মার্কেট থানায় একটি নারী ও শিশু আইনের ৯(১) ধারা মোতাবেক ফৌজদারি কার্যবিধির ৭৫ মোতাবেক মামলা দায়ের করেন। এবং ওই লম্পট নারী লোভী সবুজ শরীফের সর্বোচ্চ যাবজ্জীবন কারাদন্ডের দাবি জানান।

অবশেষে ওই মামলায় আসামি সবুজ শরীফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এবং অদ্য ১৭ মে ২০২৪ তারিখ লোহাগড়া থানা পুলিশের এ এস আই মিকাইল ও এ এস আই বাচ্চু শেখ সবুজ শরীফ কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

উক্ত বিষয় নিয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনা মোতাবেক ওয়ারেন্ট ভুক্ত আসামিদের কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে বিচার কার্য সম্পাদনে সহায়তা করার নির্দেশ রয়েছে। সবুজ শরীফ নামের এক জন ওয়ারেন্ট ভুক্ত আসামি কে গ্রেফতার করা হয়েছে। এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews