1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
আশুলিয়ায় ৫০ লিটার মদসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২ » Chitrabani 24 | online news paper
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

আশুলিয়ায় ৫০ লিটার মদসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২

  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৮ জন পাঠক দেখেছে

মোঃমনির মন্ডল,সাভারঃ সাভারে অভিযান পরিচালনা করে ৫০ লিটার চোলাই মদসহ আশুলিয়া থানা ছাত্রলীগের কর্মী বাংলা মোহর ও তার সহযোগীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১৯ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: ফজলুল হক। এর আগে, শনিবার দুপুরে আশুলিয়ার ভাদাইল দক্ষিণপাড়া রাবেয়া স্কুল-সংলগ্ন একটি পাঁচতলা ভবনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। আটক আসামীরা হলেন, আশুলিয়া থানা পূর্ব ভাদাইলের মরহুম ছামাদের ছেলে মোহর ওরফে বাংলা মোহর। তিনি আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা তানভীরের সমর্থক। অপরজন হলেন নোয়াখালী জেলার বেগমগঞ্জের মুরাদনগরের মৃত্য রুপল হকের ছেলে জালাল আহমদ ওরফে হক সাহেব।

স্থানীয়রা জানায়, বাংলা মোহর আশুলিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীরের একনিষ্ঠ কর্মী ও সহযোগী। মোহর ছাত্রলীগের দাপটে ওই এলাকায় মাদককারবারি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত। ছাত্রলীগের নাম ব্যবহার করে অবাধে অপকর্ম করছিলেন তিনি। ওই এলাকায় প্রবাসীর একটি পাঁচতলা ভবন ভাড়া নিয়ে মদ তৈরি ও বিক্রি করতেন মোহর। ডিবি পুলিশ জানায়, গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ভাদাইল এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভাদাইল দক্ষিণপাড়া রাবেয়া স্কুল-সংলগ্ন একটি পাঁচতলা ভবনের সামনে তারা দু’জন প্রায় ৫০ লিটার মদ নিয়ে বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন। তাদের গ্রেফতার করা হয়। তারা পেশাদার মাদককারবারি বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফজলুল হক জানান, ‘তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।’ এবিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানভীর বলেন, ‘মোহর কর্মী হিসেবে ছিল। তার কোনো পদ থাকলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া যেত। কিন্তু তার কোনো পদ নেই, তবে আজকের পর থেকে মোহর ছাত্রলীগের পরিচয় কিংবা কোনো মিছিল-মিটিং এ যেতে পারবে না।’

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews