1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
নড়াইলে ডিভোর্সের পর সাবেক স্ত্রীকে নিয়ে হোটেলে পুলিশ সদস্য » Chitrabani 24 | online news paper
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

নড়াইলে ডিভোর্সের পর সাবেক স্ত্রীকে নিয়ে হোটেলে পুলিশ সদস্য

  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৬১ জন পাঠক দেখেছে

মনির খান বিশেষ প্রতিনিধি।

নড়াইল শহরের স্টেডিয়াম এলাকার একটি আবাসিক হোটেলে এক পুলিশ সদস্যকে ব্লেড দিয়ে নিম্ন অঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে সাবেক স্ত্রীর বিরুদ্ধে। মারাত্মক জখম হয়ে ওই পুলিশ সদস্য ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে নড়াইল জেলা পৌর শহরের স্টেডিয়াম এলাকার একটি হোটেলে এ ঘটনাটি ঘটে। এবং এদিন বিকেলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে জানা যায়।

আরো জানা গেছে, পুলিশ সদস্য নায়েক ইমদাদুল হক নড়াইলের লোহাগড়া উপজেলার আমডাঙ্গা গ্রামের সাবেক পুলিশ সদস্য বজলেয়ার রহমানের ছেলে। তিনি যশোর পুলিশ লাইনে কর্মরত ছিলেন, কিন্তু সম্প্রতি অভিযুক্ত স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছিল।
মঙ্গলবার সকালে ওই স্ত্রীকে ‍নিয়ে নড়াইলের স্টেডিয়াম পাড়ার একটি হোটেলে ওঠেন তিনি। সেখানে ওই নারী ব্লেড দিয়ে পুলিশ সদস্যদের নির্মাঙ্গে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। হোটেল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওখান থেকে অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে তাকে ব্যান্ডেজ করে যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।


যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ওই পুলিশ সদস্যের একটি অঙ্গের সিংহভাগ কেটে গেছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, তিনি ঢাকায় আছেন। তবে ঘটনাটি শুনেছেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলোযোগের কারণে এ ঘটনা ঘটেছে। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এখানে পুলিশের করণীয় কিছু নেই।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews