1. chitrabani24@gmail.com : admin :
  2. qwsd@postcards-hawaii.com : leannetolmer375 :
  3. herokkazi6@gmail.com : mohidul :
  4. saddamuddinraj@gmail.com : Saddam Uddin Raj : Saddam Uddin Raj
  5. yusuf@ataberkestate.com : TimothyGuete :
‘ককপিট’ প্রচারণায় ঢাকা আসছেন দেব » Chitrabani 24 | online news paper
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

‘ককপিট’ প্রচারণায় ঢাকা আসছেন দেব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ৩৩০ জন পাঠক দেখেছে

ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব অভিনীত ‌‘ককপিট’ ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে আগামী ৮ ডিসেম্বর (শুক্রবার)। তার তিনদিন আগেই ছবির প্রচারণা ও সংবাদ সম্মেলনে অংশ নিতে ৫ ডিসেম্বর (মঙ্গলবার) ঢাকা আসছেন তিনি।

সাফটা চুক্তির আওয়াত ‘ককপিট’ বাংলাদেশে মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। বিনিময়ে কলকাতায় মুক্তি পাবে ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্র। প্রতিষ্ঠানটি কর্ণধার আবদুল আজিজ দেবের ঢাকায় আসার খবর নিশ্চিত করেছেন।

আবদুল আজিজ তার ফেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেবকেও দেখা গেছে। টলিউডের এই খোকাবাবু জানান, ৮ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশে ‘ককপিট’ ছবির মুক্তি উপলক্ষে ৫ তারিখ (মঙ্গলবার) ঢাকা আসছেন তিনি। বলেন, সবার সঙ্গে কুশল বিনিময় হবে।

এর আগে ‘বুনোহাঁস’ ছবির শুটিং ও রাজনৈতিক সফরে একাধিকবার ঢাকায় এসেছিলেন দেব। তবে তার ছবি মুক্তি উপলক্ষে প্রচারণায় এবারই প্রথম ঢাকায় আসছেন।

পূজা উপলক্ষে গত ২২ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে ‘ককপিট’। ছবিটি প্রযোজনা করেছেন দেব নিজেই। দেব ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোলেল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।

‘ককপিট’ ছবিটি পরিচালনা করেছেন ওপারের জনপ্রিয় পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র। এ ছবিটিতে দেব বিমানচালকের ভূমিকায় অভিনয় করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2022 | Chitrabani 24
Theme Customized By BreakingNews